Breaking News

২০ কেজি ওজনের বিকৃত পায়ের ভার নিয়ে চালিয়ে যাচ্ছেন রিক্সা।BD420



২০ কেজি ওজনের বিকৃত পায়ের ভার নিয়ে চালিয়ে যাচ্ছেন রিক্সা। খবির উদ্দিন স্বাভাবিক জীবন ফিরে পেতে চায়।আমরা কোন টাকা চাই না শুধু চিকিৎসার জন্য শেয়ার চাই। 

প্লিজ সবাই শেয়ার করে খবির উদ্দিনের চিকিৎসার ব্যবস্থা করেন।

আসুন সবাই মিলে খবির ভাইকে এই যন্ত্রনা থেকে মুক্তি দেই।
নাকি এভাবেই এই যন্ত্রনা নিয়েই চলবে খবিরের জীবন?

গত ১৪ বছর ধরে আস্তে আস্তে করে বাম পা ফুলেই চলেছে।হাতির পায়ের চেয়ে মোটা হয়ে গেছে।শরীরের ওজনের চেয়ে বাম পায়ের ওজন বেশী! বয়ে বেড়ানো যে কত কস্টের! ।চিকিৎসার চেয়ে রিক্সা চালিয়ে মুখের আহার জোগাড়ই যেখানে তার কাছে মুখ্য,পায়ের যন্ত্রনা সেখানে তুচ্ছ। পরনের লুঙ্গিতে বাম পা ঢেকেই রিক্সা চালায়, কারো সাহায্য বা করুনা কামনা করেনি কখনো।এছাড়া বৃদ্ধা মা ও স্ত্রী তার আয়ের উপর নির্ভশীল।



খুলনা জেলার লবণচোরা উপজেলার ৩১ নং ওর্য়াডের মুক্তার বাড়ীতে ভাড়া থাকেন।

খবিরের সাথে কথা বলতে জানায়, টাকা না থাকায় পায়ের চিকিৎসা করাতে পারেছে না।তিনি আরো জানান অনেক কষ্ট হয় তবুও আমি ভিক্ষা করি না
সারাদিন রিক্সা চালাই।১০০/২০০ টাকা যা আয় হয় তা দিয়েই আমি ও আমার স্ত্রীর দিন কষ্টে চলে যায়।

খবির উদ্দিনের বিশ্বাস " আমাদের প্রধানমন্ত্রী আপা জানতে পারলে, অবশ্যই আমার চিকিৎসা করাবেন!

তার সেই ইচ্ছা পুরনের জন্য আমার ক্ষুদ্র প্রয়াস, আমি ছুটে গিয়েছিলাম খুলনা করেছি ভিডিও যাতে সরকারি ভাবে খবির উদ্দিনের চিকিৎসার ব্যবস্থা হয়।


খবিরের স্ত্রী লাকী আক্তার জানান,আমার স্বামীর কষ্ট দেখলে চোখ দিয়ে শুধু পানি ঝড়ে।অন্য দিকে সন্তান মারা যাওয়ায় ভেঙ্গে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সহ দেশের সবার কাছে অনুরোধ আমার স্বামীর চিকিৎসার জন্য এগিয়ে আসুন।


সরাসরি খবির উদ্দিনের মোবাইল নাম্বার 01956648892

No comments