Breaking News

নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার চাঁদপুর আগমন খুবই গুরুত্ব বহন করে ||BD420



পহেলা এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাঁদপুর সফর এবং এদিন তাঁর জনসভা সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক প্রস্তুতি সভা গতকাল শনিবার বিকেলে দলীয় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমরা যথাযথ সম্মান দেখাতে সেরকম একটি জনসভা আমরা চাঁদপুরে করবো। সে জন্যে সাংগঠনিকভাবে দলীয় প্রত্যেক নেতা-কর্মীকে একেবারে ষোলআনা সক্রিয় সহযোগিতা এবং অংশগ্রহণ সকলের থাকতে হবে। ডাঃ দীপু মনি এমপি তাঁর বক্তব্যে আরো বলেন, আগামী ১ এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুরে আসছেন। এটি চাঁদপুরবাসীর জন্যে একটি গর্বের বিষয়। তাছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার চাঁদপুর আগমন খুবই গুরুত্ব বহন করে। তাঁর আগমনে আওয়ামী পরিবারের সকল নেতা-কর্মীর মাঝে ব্যাপক উৎসাহ ও অনুপ্রেরণা সৃষ্টি হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে একনজর দেখার জন্যে সেদিন গণমানুষের স্রোত নামবে।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটা নেতা-কর্মীকে দায়িত্ব পালন করতে হবে। তাঁর আগমনে শহরের বিভিন্ন স্থানে ব্যানার ফেস্টুন লাগানো হচ্ছে। এসব ব্যানারে দলের প্রতীক, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ছাড়া আর কারো ছবি দেয়া যাবে না। চাঁদপুরে যেসব উন্নয়ন কাজ হয়েছে, জনসম্মুখে তা তুলে ধরে প্রচার করতে হবে। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া।


জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় সভায় প্রধানমন্ত্রী এবং দলের সভানেত্রীর জনসভা সফল করার বিভিন্ন দিক ও পরামর্শ তুলে ধরে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, শহীদুল্লাহ মাস্টার, আবুল খায়ের পাটওয়ারী, বিল্লাল আখন্দ, সন্তোষ দাস, আঃ রশিদ সর্দার, মনজুুর আহমেদ মঞ্জু, শামসুল হক মন্টু পাটওয়ারী, ইঞ্জিঃ আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, অ্যাডঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাহির হোসেন পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, দপ্তর সম্পাদক মোঃ শাহ আলম মিয়া ।


আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ রুহুল আমিন সরকার, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাসের বাচ্চু পাটওয়ারী, মহিলা বিষয়ক সম্পাদিকা অধ্যাপিকা মাসুদা নূর খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপ দপ্তর সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান ইমাম বাদশা, কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুণ, সদস্য অধ্যাপক একেএম ফজলুল হক, এমএ কুদ্দুছ, আলী এরশ্বাদ মিয়াজী, জাকিয়া সুলতানা শেফালী, খোদেজা রহমান, বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ, মোঃ রফিকুল্লাহ, দেলোয়ার হোসেন সরকার প্রমুখ। সভায় উপদেষ্টা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, মোহাম্মদ সালাহ উদ্দিন, মধু পোদ্দার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদস্য আইয়ুব আলী বেপারীসহ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।


সভায় জানানো হয়, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা আগামী ১৫ মার্চ সকাল ১০টায় চাঁদপুর শহরের রসুইঘরে অনুষ্ঠিত হবে। জেলা আওয়ামী লীগ সভাপতি এবং সাধারণ সম্পাদক বলেন, ১ এপ্রিল আমাদের টার্গেট চাঁদপুর শহর লোকে লোকারণ্য থাকবে। সার্বিক সহযোগিতার জন্যে চাঁদপুরের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();