Breaking News

আমিরের কাছে সাহায্য চাইলেন শাহরুখ ||BD420

ভারতের প্রথম নভোচারী রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’কে পর্দায় আনতে আমির খানের দ্বারস্থ হয়েছিলেন ছবির পরিচালক-প্রযোজক। কিন্তু নিজের ড্রিম প্রজেক্ট মহাভারতের কাজে হাত দেওয়ার জন্য তাঁদের ফিরিয়ে দিয়েছিলেন আমির। তবে একেবারে খালি হাতে তাঁদের ফেরাননি আমির। তাঁর বদলে চরিত্রটির জন্য উপযুক্ত ব্যক্তির সন্ধানও বাৎলে দিয়েছেন তিনি। আমিরের মতে, পর্দায় রাকেশ শর্মাকে ঠিকঠাক ফুটিয়ে তুলতে পারবেন একমাত্র শাহরুখ খানই।  
এদিকে প্রিয় বন্ধুর পাঠানো প্রস্তাব ফেরাননি শাহরুখ খানও। তাই ‘জিরো’ ছবির শুটিং শেষে রাকেশ শর্মার বায়োপিকে হাত দিতে যাচ্ছেন শাহরুখ। তবে ডিএনএ ইন্ডিয়ার বরাত দিয়ে ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, পর্দায় চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য আমিরের সাহায্য চেয়েছেন শাহরুখ।
ডিএনএ ইন্ডিয়ার একটি সূত্র জানায়, ‘আমির যেরকম পারফেকশনিস্ট তাই সে যখন ছবিটি করার জন্য মনোস্থির করেছিলেন, তখন নিশ্চয়ই রাকেশ শর্মার ওপর বিস্তারিত গবেষণা করেছেন। সেই গবেষণাটিই চাইছেন শাহরুখ খান। এতে করে চরিত্রটি করতে অনেক সাহায্য হবে বলে মনে করেন শাহরুখ।’ 
বর্তমানে আনন্দ এল রায়ের ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। বড়দিনকে সামনে রেখে চলতি বছরের ২১ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর ছবির মুক্তির পর ২০১৯ সালের জানুয়ারিতে ‘স্যালুট’ ছবির কাজে হাত দেবেন শাহরুখ।
বর্তমানে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আমির। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। দীপাবলিকে কেন্দ্র করে চলতি বছরের ৭ নভেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবির পরই মহাভারতের কাজে হাত দেবেন আমির।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();