Breaking News

ধর্ষণ এর জন্য দায়ী মূলত ইন্টারনেট |BD420

ধর্ষণ এর জন্য দায়ী মূলত ইন্টারনেট এক গবেষণায় এই তথ্য উঠে এসেছে। 

বেচলেশন করে জানায় মূলত নেশা গোস্ত যেইসব অপরাধী আসছে তারা চাইলেই ইচ্ছা  মতো ইন্টারনেট এর সাহায্যে যেই কোনো ওয়েবসাইটে প্রবেশ করতে পারে এর মাজে তারা pron ভিডিও দেখে মানুষিকতা হারিয়ে পেলে এটা যেই কোনো নেশা গ্রস্থ বেক্তির হতে পারে। 

এর মাজে যেহেতো আমাদের দেশের তেমন কোনো উদ্দ্যেগ নেয়া হয়নি খারাপ বা pron ভিডিও এর  ওয়েবসাইট প্রবেশাধিকার রুখতে তেমন কোনো বেবস্থা করা হয়নি। 

বিশ্বের বেশির ভাগ মুসলিম দেশে pron ওয়েবসাইটএর vpn ব্লক করে দেয়া যেন কেউ চাইলেই ওয়েবসাইটে প্রবেশ না করতে পারে যদি কেউ প্রবেশ করতে চায় তাহলে তার ফোন বা কম্পিউটার এর আই পি আড্রেস চিন্নিহিত করা যাবে। 
আমাদের দেশের ধর্ষণ বন্ধ করতেহলে প্রথম ইন্টারনেট সিকিউরিটি করতে হবে দ্বিতীয়ত ইয়াবার হেরোয়িন এর মতো ড্রাগস এর বিরুদ্ধে আরো কঠোর হতে হবে তাহলেই ধর্ষণ এর মতো জঘন্য কাজ পুরো পুরি বন্ধ না করা গেলেও অনেকটা কন্ট্রোলে আনা  সম্ভব বলে জানিয়েছেন বেচলেসকরা। 

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();