Breaking News

নেইমারের জন্য বার্সাতে ফেরা ঠিক হবে না || পেলে

লিওনেল মেসির ছায়া থেকে বের হতে পিএসজিতে গিয়েছিলেন নেইমার। এখন শোনা যাচ্ছে, সেখানে ভালো নেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ফের ভিড়তে চাচ্ছেন বার্সেলোনায়। তবে বার্সার ডেরায় ফেরা তার ঠিক হবে না বলে মনে করছেন ব্রাজিল কিংবদন্তি পেলে। গেল বছরের আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে যান নেইমার। উদ্দেশ্য ছিল বিশ্বের সেরা ফুটবলার হওয়া, ব্যালন ডিঅর জেতা। এরই মধ্যে প্যারিসের প্রিন্স হিসেবে নিজেকে প্রতিষ্ঠিতও করেছেন। তবে রাজসুখে থেকেও সেখান থেকে স্বপ্ন পূরণ হবে না বলে মনে করেন ব্রাজিল রাজকুমার। তাই পাড়ি দিতে চাচ্ছেন অন্য কোথাও।

নেইমারকে ভেড়াতে দীর্ঘদিন ধরে পাখির চোখ করে রয়েছে রিয়াল মাদ্রিদ। সম্প্রতি সেই তালিকায় যোগ হয়েছে ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে সেলেকাও তারকা নাকি ফিরতে চাচ্ছেন বার্সায়! সেজন্যই মেসি-সুয়ারেজদের সঙ্গে এখন সম্পর্ক অটুট রেখেছেন!

পেলের মতে, বার্সায় ফেরা ঠিক হবে না নেইমারের। এর কারণও বাতলে দিয়েছেন ফুটবলের রাজা, নেইমারকে মেসি-রোনাল্ডোর মতো ভাবা হয়। কিন্তু আমি বারবারই বলেছি, এবারও বলছি- সে সত্যিকার অর্থে মেসির মতো খেলোয়াড়। তাদের খেলার ধরন একই। তারা যেমন খেলা তৈরি করতে পারে, তেমন গোলও করতে পারে। একই দলে একইরকম খেলোয়াদের মধ্যে সমন্বয় হয় না।

৭৭ বছর বয়সী পেলে ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। দেশের জার্সিতে তিনবার বিশ্বকাপ জিতেছেন কালা মানিকখ্যাত এ ফুটবলার।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();