Breaking News

হাজীগঞ্জে যুবক ও নবজাতকের লাশ উদ্ধার ||RIGHTBD


হাজীগঞ্জে একই দিনে বসতঘর থেকে যুবকের লাশ ও খাল থেকে নবজাতকের মরদেহ শুক্রবার ( ২৭ এপ্রিল) সকালে উদ্ধার করেছে পুলিশ।
পৌরসভাধীন টোরাগড় ৭নং ওয়ার্ড থেকে আত্মহত্যা করা যুবক আব্দুল কাদের জিলানী (২৫) এবং ৩নং ওয়ার্ড এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশের খাল থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করে হাজীগন্জ থানা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীনসহ সঙ্গীয় ফোর্স।
স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভাধীন টোরাগড় গ্রামের জহর আলী কাজী বাড়ির শাহজানের ছেলে আবদুল কাদের জিলানী তার বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভযোগ পাওয়া যায় ।
স্থানীয়ভাবে গুঞ্জন রয়েছে, স্ত্রীর সাথে মনোমালিন্যের কারণে বাপ্পী আত্মহত্যা করেছে। কারণ প্রায় তাদের পারিবারিক কলাহ লেগে থাকত বলে অভিযোগ রয়েছে। তবে পরিবারের দাবি, সে মৃগী রোগে আক্রান্ত। আগেও বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গছে।
অপরদিকে পৌরসভাধীন চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মিঠানিয়া ব্রীজের পশ্চিম পাশের খাল থেকে নবজাতকের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয়দের ধারণা, অবৈধ কলঙ্ক ঢাকতেই নবজাতক ছেলে শিশুটিকে জন্মের পরেই গর্বফুলসহ ডোবায় ফেলে দেয়া হয়। নবজাতকের লাশটি উদ্ধার কালে জানা যায়, গত ২/৩ দিন পূর্বে নবজাতকটিকে ফেলে রাখা হয়েছে।
উদ্বারকৃত মরদেহ দুটির বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন,‘যুবকের হত্যা না আত্মহত্যা তা তদন্তে জানা যাবে। নবজাতকটিকে হয়তো কারও পাপের ফসল ঢাকা দিতে গিয়ে খালে ফেেল দেয়। এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে আত্মহত্যা মামলার প্রস্ততি নেয়া হবে।’

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();