Breaking News

আমি ধর্ষিতার আর্তনাদ কখনো শুনিনি।RIGHTBD


কবি সুফিয়া কামাল হলের ছাত্রলীগ নেত্রীর গলায় জুতা পড়িয়ে ছেলে মেয়েগুলো যখন তার জামা কাপড় গুলো ছিড়ে দিয়েছে, তখন মেয়েটির আর্তনাদ শুনতে পেয়েছেন?
আমি ধর্ষিতার আর্তনাদ কখনো শুনিনি।কিন্তু মেয়েটির আর্তনাদ আমাকে প্রকাশ্যে গণ-ধর্ষনকালে একজন নারীর চিৎকার কতটা নির্মম ও বেদনাদায়ক হতে পারে তা অনুভব করার সুযোগ করে দিয়েছে আজ।
বোনটিকে নিজের বোন পরিচয় দিন আজ থেকে সবাই প্লিজ।পিতা মুজিব ধর্ষিতা নারীদের নিজ কন্যা পরিচয় দিয়ে বেঁচে থাকার সুযোগ করে দিয়েছেন।আমরা মেয়েটির পাশে না দাঁড়ালে এ সমাজের মেধাবীদের লালসার শিকার হওয়া মেয়েটি কি নিয়ে বাঁচবে ভাবুন তো...
মেধার কাছে বিবেক আজ লুন্ঠিত হবে কেন?
ছাত্রলীগের ইতিহাসে এই প্রথম 'রগ কাটার তকমা' লাগানোর অপচেষ্টার অপরাধে সুফিয়া কামাল হল ছাত্রলীগের সহসভাপতি মোর্শেদা খানম ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে বহিষ্কার করে গ্রেপ্তারের দাবি জানাই।
মোর্শেদা ও তার সহযোগীরা স্রেফ পূর্ব বিরোধীতার কারণেই এশাকে ফাঁসাতে গিয়ে সরকার ও ছাত্রলীগকে চরমভাবে বিতর্কিত করেছে।
এশা বলির পাঁঠা বানানো হয়েছে। স্পষ্ট ভাষায় বলতে চাই---
# ষড়যন্ত্রের শিকার হওয়া কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের সভাপতি ইফফাত জাহান এশার বহিষ্কারাদেশ অবিলম্বে প্রত্যাহার করে তাকে অসহ্য মানসিক যন্ত্রণা থেকে মুক্তি দিতে হবে ।
# বিশ্ববিদ্যালয়ের বহিষ্কারাদেশ তুলে নিয়ে তাকে নিরাপদে তার অধ্যায়ন সমাপ্ত করার নিশ্চিতা দিতে হবে।
# যারা রগ কাটা যাওয়ার গুজব রটিয়েছে এবং উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ভিডিও করে তা ভাইরাল করেছে তাদেরকে দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসতে হবে।
# সম্পূর্ণ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে ।
# এশাকে যারা হেনস্তা করেছে ভিডিও ফুটেজ দেখে সনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করতে হবে ।
ষড়যন্ত্রের জালে পড়ে আর কতবার লাঞ্চনার শিকার হবে ছাত্রলীগ! সময় এবার দাঁতভাঙ্গা জবাব দেয়ার!!

No comments