Breaking News

সত্যি বলতে সবাই কোটা পদ্ধতি সংস্কারের পক্ষেই।RIGHTBD

সত্যি বলতে সবাই কোটা পদ্ধতি সংস্কারের পক্ষেই


সত্যি বলতে সবাই কোটা পদ্ধতি সংস্কারের পক্ষেই।কিন্তু নির্বাচন পূর্ববর্তি সময়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্য করতে একদল উদ্দেশ্য পরায়ন রাজনৈয়িক এটাকে ইসু করে সাধারণ এবং মেধাবী কিছু ছাত্র ছাত্রীদের আন্দলন নামক একটা সহিংসতার ভেতর নিয়ে যাওয়ার চেষ্টা করছে।

.
যেখানে মুক্তিযুদ্ধা এবং তাদের পরিবারকে নানান ভাবে হেয় করা হয়েছে। দেশের জন্য যাদের ত্যাগের বিনিময়ে আজ বাংলাদেশ সরকার পেয়েছেন, সেই সরকারি চাকুরিতে তাদেরই অধিকার নেই এটাকি আসলেও বলা সাজে?
.
কোটা সংস্কার আন্দোলনকারীদের যদি প্রশ্ন করা হয় যুদ্ধ চলাকালিন সময়ে আপনার বাবা অথবা দাদা কি করছিলেন? রাজাকারছিলেন? 


নাকি কাপুরুষের মত পালিয়ে বেড়াতেন? মুক্তিযোদ্ধাদের বুঝি পরিবার ছিলোনা? যুদ্ধে জয়ী না হলে এই মুক্তিযোদ্ধাদেরই জঙ্গি বলে মেরে ফেলা হতো ভাই। আর আজ দেশ স্বাধিন ভুলে গেছেন।
.
হুম, কোটা পদ্ধতির সংস্কার প্রয়োজন, সংস্কার হবে। এজন্য যারা মুখ বেধে অরাজকতায় অংশ নিচ্ছে তাদেরকে ধরিয়ে দিন শাস্তির ব্যাবস্থা করুন। 


একটা ভালো উদ্দেশ্য, নষ্ট করে দিলো কিছু কুলাঙ্গার রাজাকারের বাচ্চা। এদের সমর্থন দিয়েননা। সবাই মিলে শান্তুপুর্ন আন্দলন করুন।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();