Breaking News

দেশের উন্নয়নের চোদনে বাহিরে বের হওয়া মুশকিল হয়ে গেছে ।।RIGHTBD

দেশে যেই পরিমান উন্নয়ন হচ্চে এর  চোদনে বাহিরে বের হওয়া মুশকিল হয়ে গেছে সাধারণ মানুষের, মন্ত্রী মিনিস্টার তো দামি দামি গাড়িতে করে চলাফেরা করে  থাকে  তাও আবার ড্রাইভার রেখে তাই তারা বুজতেই পারছে না আসলে তারা কি পরিমানে উন্নয়ন করতেছে।

শুধু সরকার উন্নয়ন এর চিন্তা করলেই উন্নয়ন হয়না বা হবেও না যত দিন এইসব চোর বাটপার মন্ত্রী মিনিস্টার থাকবে।

বাহিরের  দেশে দেখেছি ৫ দিন টানা বৃষ্টি হলেও পানি দেখা যায়না রাজধানী হলেতো মোটেও না ,আমাদের এমন দেশ ৫ মিনিট বৃষ্টি হলে বাহিরে বের হওয়া মুশকিল হয়ে যায় ,হটাৎ করেই উন্নতো দেশের মতো হতেও বলছিনা কিন্তু ধীরে  ধীরে ও যে হবে তার কোনো আবাসও দেখা যাচ্চে না।

দেশের চোর মন্ত্রীরা মিডিয়ার সামনে যেভাব নিয়ে কথা বলে মনে হচ্ছে দেশের উন্নয়ন হয়ে গেলো বুঝি এখনই কিন্তু কিন্তু পরে নিজের দামি গাড়িতে উঠে যাবার পরে বাসায় গিয়ে খাসি,মুরগী দিয়ে খেয়ে আরামের ঘুম,তাদের মাথায় থাকে আমিতো সূখে আছি  কার কি হয়েছে তাতে কি আসে যায় - আফনাকাম বান্তা পারমে যায় জনতা।

তাদের একদিন ওই সব রাস্তায় সাধারণ মানুষদের মতো হাঁটানো  যেত তাহলে যদি  তাদের দুর্নীতির মানুষিকতাএক্টু কমে ।
 
কি হয়েছে এই দেশের যেই ক্ষমতায় আসে নিজের পকেট নিয়ে বেস্ত হয়ে যায় সাধারণ মানুষের টাকা খেয়ে সাধারণ মানুষদের ধরা চুয়ার বাহিরে চলে যায়।

এই দেশের উন্নয়ন করতে একমাত্র বর্তমান সরকার শেখ হাসিনাই পারবে , কিন্তু তার জন্য যত চোর বাটপার মন্ত্রী মিনিস্টার আছে তাদের মুখ এবং পাছা দুটাই বন্ধ করা অনেক জরুরি যেন হাগতে নাপারে আর খেতেও না হয় । 


No comments