Breaking News

বিশেষ করে মাদক ব্যবসায়ীরাই তাদের টার্গেট কেন ? || RIGHTBD



মাদক ব্যবসায়ীরাই কেন টার্গেট করলে যারা মাদক সেবন করে তাদেরকেও সমান টার্গেট করা ধরকার। 

র‌্যাব ডিজি বলেন: ২০ বছরের সমস্যা ২০ দিনে সমাধানের প্রত্যাশা করবেন না। কোন নির্দিষ্ট গ্রুপ আমাদের টার্গেট নয়। মাদকসেবী থেকে মাদক ব্যবসায়ী, বিশেষ করে মাদক ব্যবসায়ীরাই আমাদের টার্গেট।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন : মাদকের ব্যবসা যারা করেন বা মাদকে যারা সহযোগিতা করেন তাদের সবার বিরুদ্ধে আমরা একসঙ্গে কাজ করব। এ যুদ্ধে সবাইকে সম্পৃক্ত করতে চাই, কারণ মাদক একটা বড় চ্যালেঞ্জ নিয়ে আমাদের কাছে এসেছে।

আসাদুজ্জামান খাঁন বলেন: দেশের যুব সমাজ ও ভবিষৎ মেধাকে বাঁচিয়ে রাখার জন্য মাদককে দমন করতে হবে। এদেশের জনগণকে যেমন জঙ্গি ও সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রীর ডাকে একত্র হয়েছিল, জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছিল, আমরা মাদকের বিরুদ্ধে ঠিক সেই জায়গায় যেতে চাই।
তিনি বলেন: সচেতনতা বৃদ্ধির জন্য বাসা, বাড়ি, বাজারে মাদকের বিরুদ্ধে স্টিকার বিতরণ করব, এছাড়া আরও যা যা করা দরকার করব। পাশিপাশি আমাদের যে অভিযানগুলো চলছে সেগুলো চলবে।
রাইটবিডি :- যারা মাদক বিক্রি করে আর যারা সেবন করে তারা সবাই সমান দোষী কারণ কেউ যদি ক্রয় না করে তাহলে অন্য কেউ বিক্রিও করবে না যারা ক্রয় করে তারা এক বিক্রেতা বিক্রি করা বন্ধ করলে অন্য বিক্রেতাকে খুঁজে বেরকরবে এইবারব সেটা দেশে হউক আর বিদেশে হউক। 
উদহারণ - যেইকোনো দোকানে যেই জিনিসটা বিক্রি হয়না বা কম হয় তাহলে দোকানদার অন্য জিনিস নিয়ে চিন্তা শুরু করে আর ওই জিনিসটা বিক্রি বন্ধ করে দেয় ,, এইটাও মাদক বিক্রেতার জন্য এমনি একটা দোকান। 
তাই দুইটাকেই একসঙ্গে শেষ করতে হবে যেন কেউ কাউকে মাথা উঠানোর সুযোগ করে দিতে না পারে। 



RIGHTBD - সবসময় রাইট 

No comments