Breaking News

দেশের কোটি কোটি টাকা আপনার নেতারা গায়েব করে দিয়েছে || RIGHTBD



স্যাটেলাইট এর এই পর্যন্ত সবকিছুই ঠিক ঠাক আছে ,,এখন দেখতে হবে সামনের দিকে যেন কোনোরকম দুর্নীতি এর থেকে না হয় এই বেপারে শয়ং প্রধান মন্ত্রী দৃষ্টি রাখা অনেক ধরকার। 

বাংলাদেশের সব চুরি করে শেষ কিছুরই সন্ধান করতে পারেনি সরকার ,, অন্তত এই জিনিশটার দিকে যেনো কোনো চোর না তাকায় ,, এর থেকে বাংলাদেশের মানুষ সর্বোচ্ছ সুবিধা পাবার যোগ্য।

বাংলাদেশের মানুষের কোনায় কোনায় সুবিধা পাবার পরে বাকি ভাড়া বা অন্য কিছুর চিন্তা ,,, আগেই কোনো চোর ভাড়া দেয়ার জন্য যেনো বেকুল না হয়ে যায় ,ভাড়া দিয়ে নিজেদের পকেট গরম করার জন্য এইটা না ,, এটা পুরো ১৬ কুটি মানুষের।

আমরা চীন বা রাশিয়া না আমাদের ৮০-১০০ টা নেই আছে একটাই আর এই একটার ভাগ সবার ,,, কোনো চোর বাটপারের পকেটের টাকার না যে ইচ্ছা মতো লুট করে খাবে। 

বাংলাদেশের সরকারের প্রতি আমাদের আস্থা আছে ,, কিন্তু তার পেছনে যেই সকল চোর ভালো মানুষের মুখোশধারী নেতা আছে তাদের প্রতি আস্থা নেই। 

তাই প্রধান মন্ত্রী কে বলবো আপনি নিজেই এই স্যাটেলাইট এর খেয়াল রাখবেন ,, তা না হলে দেখবেন আকাশে স্যাটেলাইট নিচে বসেই বিক্রি করে পেলবে ,,হয়তো আপনার কানে যাওয়ার পর অনেক দেরি হয়ে যাবে ,, আর বরাবরের মতোই আপনার কিছুই করার থাকবে না ,,, লুট হবে দেশের নিরীহ সাধারণ মানুষ।

দেশের কোটি কোটি টাকা আপনার নেতারা গায়েব করে দিয়েছে এখন পর্যন্ত কোনো কথাই আপনি বলেনি এই বেপারে আর জানি বলতেও পারবেন না কারণ অনেক দেরি করে পেলেছেন। 

আপনার হয়তো তাদের ধরকার আছে বলেই আপনি ঠকবেন তাদের কাছে ,,কিন্তু বাংলাদেশের সাধারণ মানুষ কেন ?

চোর থেকে নিজে বাঁচুন আর বাংলাদেশের মানুষকেও বাঁচান ,,




রইটবিডি - সবসময় রাইট 

No comments