Breaking News

ছাগলের তিন নাম্বর বাচ্চারা স্যাটেলাইট নিয়েও রাজনীতি করে ||RIGHTBD


আমাদের দেশের মানুষের একটাই সমস্যা সেটা হলো তারা নিজে না পারলে অন্যকেও করতে দেবে না ,,আর অন্য কেউ করলেও তার নান সমালচনা করে শেষ।

উদহারণ - আমাদের দেশের দাওয়াত কমে গেছে কেন জানেন মানুষ ফ্রি দাওয়াত তো খায় খাবার পরে আবার দুর্নাম করে যেই বেক্তি দাওয়াত খাওয়ায় তার বদনামী করে ,,, গরুর মাংসের সঙ্গে মুরগির মাংস থাকলে আরো ভালো হতো ডাল না দিলে ভালো হতো ধই দেয়া ধরকার ছিল তাই এখন দেখা যায় যারা প্রতি বছর দাওয়াত খাওয়াতো তারা পারলে না করেই বাঁচে।

ওই সমস্যাটা এখন দেশের সবকিছুতেই হয়ে গেছে ,,, একটা জিনিস মনে রাখতে হবে সবকিছু নিয়ে লাভ লোকসান চিন্তা করা যায়না ,,,দেশের একটা সম্পদ থাকলে সেটা সবার কারো বেক্তিগত না,,, নাম যাইহোক কাম আমাদের মূল লক্ষ হওয়া চাই।

সব দেশের নিজেস্ব স্যাটেলাইট আছে আমাদেরও হয়েছে যুগের সঙ্গে তালমিলিয়ে চলতে হলে অনেক কিছুই করতে হবে লাভ লস্কান দেখলে চলবে না।

ছাগলের তিন নম্বর বাচাদের বলবো একেবারে না থাকারছে কিছু থাকা ভালো যাদের কাছে ভালো লাগে না, এর থেকে যদি ভালো কোনো অপশন থাকে তাহলে করে দেখাও , দেশের বেপারে রাজনীতি তোদের পকেটে রাখ ,,,

দেশের জন্য যারা চিন্তা করে তারা কখনোই দেশের জিনিস রাজনীতিক ভাবে চিন্তা করে না,
যারা করে তারা কখনোই দেশের চিন্তা করে না ,, কি ভাবে দেশের ১২ টা বাজাতে পারবে ওই চিন্তায় থাকে।

ঐসব আসলে দেশ ও দশের দুশমন।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();