Breaking News

গাজীপুরে ভোট ভণ্ডুলের ষড়যন্ত্রে বিএনপি ||RIGHTBD


গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ‘নিশ্চিত ভরাডুবির’ আভাস পেয়ে আগে থেকেই নির্বাচন ভণ্ডুলের ষড়যন্ত্রে বিএনপি হাইকোর্টে রিট করেছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।


সোমবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের ইম্পিরিয়াল হোটেলে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট- বিএনএফের জাতীয় সম্মেলনে তিনি এ কথা বলেন।

নানক বলেন, এই নির্বাচন ভণ্ডুলের ষড়যন্ত্র তাদের (বিএনপি) আগে থেকেই ছিল। নির্বাচন বন্ধের জন্য ব্যারিস্টার মওদুদ আহমদ গত ১০ এপ্রিল চেষ্টা করেছে। একজন চেয়ারম্যানের পক্ষে তিনি শুনানি করে ব্যর্থ হয়েছেন।

নানক বলেন, গাজীপুরে বিএনপির মেয়রের কাছে ওই এলাকার মানুষ সেবা পায় নাই বলে গাজীপুরের জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আভাস পেয়ে ভোটে জিততে সারা দেশ থেকে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছিল বিএনপি।

এই নির্বাচন বন্ধে সরকারের কোনো হাত নেই দাবি করে ক্ষমতাসীন দলের এই নেতা বলেন, গাজীপুর সিটি নির্বাচন নিয়ে সরকারের কোনো হাত নেই। আদালত রায় দিয়ে নির্বাচন স্থগিত করেছেন।

বিএনএফের সভাপতি এস এম আবুল কালাম আজাদের সভাপতিত্বে দলটির জাতীয় সম্মেলনে সারা দেশ থেকে আগত নেতাকর্মীরা অংশ নেন। সকাল ১১টায় উদ্বোধনী অধিবেশনের মাধ্যমে সম্মেলন শুরু হয়।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();