Breaking News

কারো কিছুই বলার মুখ নাই শেখ হাসিনাকে || RIGHTBD



যুক্তরাষ্ট্র বলেন আর যেই রাষ্টের কথাই বলেন কারোই কিছুই বলার মতো মুখ নাই , বলতে গেলে এই বেপারে শেখ হাসিনাকে কিছু বলার আগে ১০ বার চিন্তা করতে হবে তাদের।

দেশে নির্বাচন নিয়ে বা বেগম জিয়াকে নিয়ে অনেক কথাই হচ্ছে যেটা ঘরোয়াই থেকে যাবে যে যাই বলে এই বেপারে অনেক গুজব হচ্ছে যেমন শেখ হাসিনাকে যুক্তরাষ্টের উমুক এইটা বলছে তুমক ঐটা বলছে আসলে সব হচ্ছে বুয়া কারণ  জানেন কেন শেখ হাসিনাকে কেউ কিছু বলতে বা বলার সাহস করবে না কারণ একটাই

রোহিঙ্গ্যাদের নিয়ে বাংলাদেশ এমন  সমস্যার সমক্ষিন হয়েছে বাংলাদেশ এই সমস্যা এখনো কোনো দেশ সমাধান করতে পারেনি সবাই আসে এসে দেখে যায় কেউ কেউ বলে সমাধান করবে কিন্তু এখনো কোনো দেশ কিছুই করতে পারে নাই। 
কি করে আবার তার দেশের সমস্যা নিয়ে তারা কথা বলতে আসবে ?
শেখ হাসিনার একটা কথারও জবাব তারা দিতে পারবে না। 

যার কাছেই হেল্প চাওয়া হয়েছে সবাই আশা দিয়েছে কিন্তু কেউ কিছুই করেনি এখন যেখানে দেশের ভালোর জন্য সরকার তার যেই কোনো সিদ্ধান্ত নিতেই পারে তাতে কারো কিছু বলার থাকার কথা না সেখানে বর্তমান সরকারকে তো মোটেও না। 

এইসব হিসাব আফনাদের কাছেও অনেক সোজা লাগবে যদি নিরেপেক্ষ ভাবে চিন্তা করে দেখেন।




বিঃদ্রঃ - রাইটবিডি কারো পক্ষ নিয়ে কথা বলে না ,,যেটা সঠিক সেটাই তুলে ধরার চেষ্টা করে।
RIGHTBD -সবসময় রাইট।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();