Breaking News

কার কি গেলো ১৫ বছরের শিক্ষা ১৫ মিনিট এর জন্য অমান্য করে জীবন দিলে || RIGHTBD


এই প্রজন্মে এইটা নতুন কিছু না মা বাবার কথা অমান্য করে কিছু করলে যা হয় আর কি।

আল্লাহ চোখঁ দিয়েছে দেখে চলার জন্য , এই দুনিয়ায় ভালো খারাপ অনেক মানুষ আছে কোনটা ভালো কোনটা খারাপ যারা দুনিয়ায় আগে আসছে তারা জানে ,যেমন মা / বাবা।

মা বাবা বারণ করার পরেও ওই ছেলের সঙ্গে ইনস্টাগ্রামএর মদ্দে যোগাযোগ করা আবার ১৫ বছরের একটা মেয়ে রিলেশনশিপ এর ১ মাস উৎযাপন করতে যাওয়া এইটা কোনোটাই তার দুষের বাহিরে না ওই মেয়ে জানার ধরকার ছিল যে এখনকার দিনে যেখানে মানুষের ডান হাত বাম হাত কে বিশ্বাস করে না সেখানে ১৫ বছর বয়সে আবার এত কিছু কেন ?

এখন সময়টা এমন যে ছোট একটা বেপার হলেও সবাই জেনে যাই ,, সারাদিন একটার পর একটা নিউস আসতেছে এখানে ২ বছর এর  মেয়েকে ধর্ষণ করেছে ওখানে ৫ বছরের মেয়েকে ধর্ষণ করেছে তার পরেও আমরা কেন সাবধান হচ্ছি না ?

স্বাধীনতা নিজের মদ্দে চিন্তা করে লাভ কি যদি পাশের মানুষ হয় পরাধীন , হা আমি জানি সবার নিজ নিজ একটা সাধীনতা আছে কিন্তু সেটা নিজের মদ্দে রাখাটাই অনেক ভালো শেই স্বাধীনতা যদি সবার সঙ্গে মেশাই তাহলে আর এটা সাধীনতা থাকে না আর যদি হয় সেটা খারাপ মানুষ তাহলে তো আর কথাই নেই ,কারণ আমি আগেও বলেছি সবার মনমানুষিকতা একরকম হয়না , সবাই ভালো হয়না আবার সবাই খারাপ হয়না ,, নিজের বিবেক বুদ্ধি দিয়ে ভালো টা বের করতে হয়।

তাদের মতগুলো এমনি মরার ধরকার আছে তাহলে সামনের প্রজন্ম একটু সাবধান হবে আর যে না হবে তার এমন টাই হবে।

সত্যি সবার কাছে ভালো লাগে না ,, কিন্তু ভুলেগেলে চলবে না ,,সত্যি সব সময় সত্যি।

এই মেয়ের জন্য আমার তেমন খারাপ লাগে না কারণ সে যেই ভুল করেছে সেটার ফল পেয়েছে, আমার খারাপ লাগে তার মা বাবা তার পরিবারের জন্য যারা ১৫ টা বছর লালন পালন করেছে ,, সেই মেয়েই আজকে দুনিয়ায় নেই ,,তও আবার কি অভিশাপ্ত মৃত্যু,,,পরিবারের জন্য আমাদের পক্ষ থেকে সমবেদনা।

আর যারা যারা এই খুনের সঙ্গে জড়িত তাদের সবার সঠিক বিচার হওয়াটা অনেক জরুরী আগামী প্রজন্মের জন্য এইগুলো হবে শিক্ষা ,, যদিও টাকাপয়সার জোরের সঙ্গে সঠিক বিচার পাওয়াটা অনেক কঠিন তার পরেও হাল ছাড়া যাবে না।



RIGHTBD - সবসময় রাইট 

No comments