Breaking News

মালয়েশিয়ায় অবস্থানরত সকল বাংলাদেশী ||RIGHTBD


মালয়েশিয়ায় অবস্থানরত সকল বাংলাদেশী শিক্ষার্থীদ এবং বিভিন্ন কর্মে নিয়োজিত শ্রমিক কর্মীদের সতর্ক বার্তা ।মালয়েশিয়ায় ১৪তম সাধারণ নির্বাচনের কারণে বুধবার ৯ মে ২০১৮ তারিখে আপনার নিরাপদ স্থানে থাকুন।
পুলিশ রাস্তা ব্লক, বিশাল ট্রাফিক জ্যাম অনেক হবে এবং আপনি আপনার পাসপোর্ট বা অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সাথে রাখুন! ইমারজেন্সি ক্ষেত্রে, যদি আপনি ভ্রমণ করতে চান, নিশ্চিত হন যে আপনার পাসপোর্ট, স্টুডেন্ট আইডি কার্ড বা ওয়ার্ক পারমিট আপনার সাথে আছে কি না।
 মালয়েশিয়ায় নেতৃস্থানীয় ও বিরোধী রাজনৈতিক দলগুলোর প্রতিনিধিত্বকারী রংগুলি :-হলুদ রঙের শার্ট বা টি-শার্টগুলি যোনী, রেড, ব্লু, গ্রীন রঙিন শার্ট বা টি-শার্ট পরিধান করা এড়িয়ে চলুন।
 যদি আপনার কোনও স্থানীয় বন্ধু আপনার কাছে যেকোনো জায়গায় তাদের সাথে যেতে আমন্ত্রণ জানাতে পারেন, বুধবার যেকোনো সময়, দয়া করে আমন্ত্রণটি এড়িয়ে যান।আমরা দৃঢ়ভাবে মালয়েশিয়ায় অবস্থানরত সকল বাংলাদেশী শিক্ষার্থী এবং শ্রমিক ভাইদের নিজস্ব নিরাপত্তার জন্য আপনার নিরাপদ স্থানে বা আপনার নিজের রুমে অবস্থান করার জন্য অনুরোধ করা হচ্ছে!

কেউ করোসঙ্গে নির্বাচনী আলাপে জড়াবেন না ,,এইগুলোর মধ্যে যদি কোনো বাংলাদেশিকে পাওয়ায় তাহলে তার জেল তো হবেই সঙ্গে যেকোনো ধরণের সাজা হতে পারে।  

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();