Breaking News

‘রমজানেও সন্ত্রাস করে যাচ্ছে ছাত্রলীগ || RIGHTBD


পবিত্র রমজান মাসে মানুষ যেখানে ধর্মকর্ম পালন নিয়ে ব্যস্ত, সেখানে ছাত্রলীগ সন্ত্রাসীরা তাদের পুরনো অভ্যাসমতো একের পর এক সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে।’

এক বিবৃতিতে এ অভিযোগ করেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান৷

তারা বলেন, বর্তমানে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের সহিংসতার কারণে শিক্ষার পরিবেশ ধ্বংসের মুখে। ছাত্রদল নেতাদের ওপর হামলা এখন তাদের রুটিন কাজ হয়ে দাঁড়িয়েছে।

বিবৃতিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী এবং ছাত্রদল নেতা আজিজুর রহমানের ওপর ছাত্রলীগ হামলা চালিয়েছে অভিযোগ করে এর নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

ছাত্রদলের দুই শীর্ষ নেতার দাবি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেলের নেতৃত্বে তৌফিক এলাহী, অতনু গুপতা, শোভন ও সিহাবসহ ২০-২৫ জন দেশীয় অস্ত্র দিয়ে আজিজুরকে মারাত্মক আহত করেছে।

এ হামলায় জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।

‘ছাত্রলীগ করলেই সাত খুন মাফ- এ নীতি পরিহার করে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার দাবিও জানান তারা।

No comments