Breaking News

আগামীর বাংলাদেশের যুব সমাজকে রক্ষা করতে চলুক এই বন্ধুক যুদ্ধটা।RIGHTBD


যে যাই ভাবুক বা বলুক মাদক ব্যবসায়ীদের সাথে যেই বন্দুকযুদ্ধ চলছে, চলুক। এতোদিন তো নানা কাজে চলেছে এই যুদ্ধ এবার না হয় বাঁচার জন্য চলুক, বন্দুক যুদ্ধ। আগামীর বাংলাদেশের যুব সমাজকে রক্ষা করতে চলুক এই বন্ধুক যুদ্ধটা। আমি চাই এটা চলুক আপনি চান কি?? 

গত কয়েকদিন মাদক ব্যবসায়ীরা বন্দুকযুদ্ধে মারা যাচ্ছে। জানি এবং মানি বিচার পাওয়ার অধিকার সবারই আছে। বিচার বহির্ভূত এই বন্দুকযুদ্ধ কাম্য নয়। তবে বৃহৎ স্বার্থে অনেক কিছু হতে হয়।


"""সময় সত্যি খুব ভয়ঙ্কর। সামনে পরীক্ষা রাত জেগে পড়তে হবে, চলো একটু খাই। অফিসে কাজের চাপ চলো একটু খাই। নতুন কিছু সৃষ্টি হচ্ছে না মাথা কাজ করছে না চলো একটু খাই। 


এনার্জি পাচ্ছি না চলোনা একটু খাই।আজকে শুক্রবার চলো খাই, কালকে ঈদ চলো খাই, পরশু জন্মদিনের পার্টি চলো খাই, তার পরের দিন চাঁদ উঠে নাই চলো খাই, ছেখা খাইছি চলো একটু খাই, মন ভালো আজকে চলো খাই, মন খারাফ আজকে চলো খাই। 

আর এমনি বছরের পর বছরে খেয়ে যাচ্ছে আমাদের যুব সমাজ।
শুধু ছেলে নয় মেয়েরাও কাঁধে কাঁধ মিলিয়ে খাইতেছে। 


আমরা যা কিছু করছি তার অধিকাংশই ভবিষ্যতের কথা ভেবে। অথচ আমরা এটা ভাবছি না ইয়াবা,পেন্সিডেল বন্ধ না হলে ভবিষ্যতই থাকবে না। যে যাই ভাবুক বা বলুক বন্দুকযুদ্ধ চলছে, চলুক। এতোদিন তো নানা কাজে চলেছে এই যুদ্ধ এবার না হয় বাঁচার জন্য চলুক, বন্দুক যুদ্ধ।


লেখক :- আরিফ খন্দকার 

No comments