Breaking News

এই বাংলাদেশী ভাই কঠোর জবাব দিয়াছেন চাইনিজ মালেশিয়ানকে ||RIGHTBD

মালয়েশিয়া নির্বাচন নিয়ে হোয়াটস্যাপএ  এক চাইনিজ মালয়েশিয়ান নান ধরণের কথা বলে ৯ তারিখ যেন কোনো বাংলাদেশী ইন্দোনেশিয়ান বা অন্য যেই কোনো দেশের মানুষ বাহিরে না যায় এবং চাইলেও কোথাও যাওয়া যাবে না একমাত্র রুমের ভেতরে থাকতে হবে যদিও সব দেশ কে বলেছে কিন্তু তার কথার ধরণ এমন ছিল যে শুধু বাংলাদেশীদেরকেই বুজাচ্ছে। 

যেটা আমাদের ভালো লাগে নাই আর তার কোথায় অনেকটা ক্ষোভ দেখা গিয়েছে যেটা সে এই দিক দিয়ে বের করেছে। 

এই বাংলাদেশী ভাই তার কথাগুলোর উপযুক্ত জবাব দিয়েছে যেই বাংলাদেশীরা মালয়েশিয়ান ভাষা বুজে তারা এই ভিডিও টা দেখলে বুজতে পারবেন 



আমরা বাংলাদেশী এখানে কেউ ফ্রী থাকি না কিন্তু তার পরেও আমাদের এইসব কথা কেন বলবে?
এই ভাই তাকে পুরো হিসেব টাই বুজিয়ে দিয়েছে এবং চেলেঞ্জ করে বলেছে ৯ তারিখ সকাল ৮ থেকে রাত ৮ টা পর্যন্ত তিনি বাহিরে থাকবেন কার কি করার আছে পারলে করতে।

যারা মালয়েশিয়ায় আছেন এখন তাদের বলবো কাজে যাওয়া ছাড়া অন্য সব কিছু আপাদত ২ দিনের জন্য বন্ধ রাখুন কারণ এই ভিডিও তাদের এই কথা শুনে অবশই বুজতেই পারছেন তারা কি বুজাতে চাইতেছে।

যদি কাউকে বিনা কারণে পুলিশ বলে বা পুলিশ লাঞ্চিত করে তাহলে আফনারা এই ইমেইলে যোগাযোগ করবেন  WORK@RIGHTBD420.COM আফনাদের লিগ্যাল যেতটুকু হেল্প করা যায় আমরা চেষ্টা করবো ,,,আর ২ দিন লাল নীল জামা কাপড় ব্যবহার থেকে বিরত থাকুন ৯/১০ কারণ নির্বাচন ৯ তারিখ হার, জিৎ বুজতেই পারছেন হয়তো অন্য জিদ আফনার উপর দিয়ে যেতে পারে।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া করি।



No comments