Breaking News

সাধারণ মানুষের আবেগ আর বিএনপির রাজনীতি || RIGHTBD


একরাম কে হত্যার বেপারটা এখনো যেখানে খোলাসা হয়নি সেখানে বিএনপি কি করে এত বড় বড় কথা বলতেছে
আওমিলীগ তো এমনি তাদের কাছে খারাপ তো একরাম কি ছিল বিএনপি ?

একরাম কি ছিলো কি না ছিল সেটা দেখা হচ্ছে ভালো করে সেখানে বিএনপি এত দরদ দেখানোর কোনো ধরকার মনে হচ্ছে না সবার খারাপ লাগে যদি একটা নির্দোষ মানুষের উপর অন্যায় করা হয় আর তথ্য বলছে একরাম কুনো নির্দোষ ছিলেন না তার পরেও যেহেতু সে একজন সাবেক মেয়র ছিলেন সেই সুবাদে আবারো ঐটার তদন্ত করা হচ্ছে। 

ফেসবুকে এই নিয়ে এমন কিছু নেই যে করা হচ্ছে না এই একটা বেপার নিয়ে , আমরা একটু বেশি আবেগী তাই আমাদের আবেগ নিয়ে মানুষ রাজনীতি করে বিএনপি আগে থেকেই এই ক্রসফায়ারের বিপক্ষে ছিল থাকারই কথা সরকার কিছু একটা ভালো করলেও সেটাতে তারা খারাপ খুঁজে বেড়ায় এইবার ঐটা খারাপ নাহলেও মানুষের কাছে খারাপ করেই ছাড়বে এই জন্যই আমাদের দেশের উন্নতি এখনো হচ্ছে না।

একরাম এর পরিবারের অডিও শুনে সবার কাছেই খারাপ লেগেছে আর তাই সবাই এটার সুষ্ট তদন্ত দাবি জানিয়েছে পরিবার বরাবরএর মতোই  বলেছে একরাম নির্দোষ যেটা সবার পরিবারই বলে আর এই এডভ্যান্টেজ টাই বিএনপি নিচ্ছে এখন। 

কিন্তু তার পরেও কিছু তথ্য তার বিপরীতে যাচ্ছে।

আমাদের দেশের যুবসমাজ রক্ষায় এই অভিযানের অনেক ভূমিকা রাজনীতির চোখ দিয়ে দেখলে যেটা কখনোই দেখা সম্ভব না ।  

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();