Breaking News

আর্জেন্টিনা-ফ্রান্সসহ আজ লড়াইয়ে মাঠে নামছে যারা || RIGHTBD


রাশিয়া বিশ্বকাপের জমজমাট আসরে আজ দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে। আজকের আসরে মাঠে নামছে এবারের অন্যতম ফেভারিট দল আর্জেন্টিনা। লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে লড়াইয়ে মাঠে নামছে অন্যতম শক্তিশালী দল ফ্রান্স। সেজন্য ফুটবলপ্রেমীদের মাঝে চলছে বেশ উন্মাদনা। এদিকে দলের অন্যতম তারকার লিওনেল মেসির দিকে আজ নজর সবার।
শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় কাজানে আর্জেন্টিনার মুখোমুখি হবে ফ্রান্স। এছাড়াও বাংলাদেশ সময় রাত ১২টায় সোচিতে উরুগুয়ের বিপক্ষে লড়াই করবে পর্তুগাল।
খেলাগুলো সরাসরি দেখানো হবে বিটিভি, মাছরাঙা ও নাগরিক টিভিতে। বাংলাদেশের চ্যানেলগুলো ছাড়াও ভারতের সনি টেন ১ ও ২ এবং রাশিয়ার আইটিভি’তে দেখানো হবে।
প্রসঙ্গত, গত ১৪ জুন রাশিয়া ও সৌদি আরবের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় রাশিয়া বিশ্বকাপ। এবারের টুর্নামেন্টে মোট ৩২টি দল অংশ নিচ্ছে। আগামী ১৫ জুলাই অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। বিশ্বকাপের নকআউট পর্ব শুরু হবে ৩০ জুন। কোয়ার্টার ফাইনালের চারটি ম্যাচ হবে ৬ ও ৭ জুলাই। ১০ ও ১১ জুলাই দুটি সেমিফাইনাল এবং ১৪ জুলাই তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। গত বিশ্বকাপ আসরে শিরোপা ঘরে তুলেছিল জার্মানি। আর রানার্স আপ হয়েছিল অন্যতম দল আর্জেন্টিনা।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();