Breaking News

ভালো জিনিসে বিএনপির সমালোচনা থাকবেই: কাদের || RIGHTBD


বাজেট নিয়ে বিএনপির বেপরোয়া মন্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাজেট ভালো হয়েছে বলেই বিএনপি বিভিন্ন ধরনের সমালোচনা করছে। কারণ ভালো জিনিসে তাদের সমালোচনা থাকবেই। বুঝে বা না বুঝে বিএনপি সবসময়ই বিরোধী কথা বলে থাকে।
শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনাঘাট পরিদর্শন করতে গিয়ে তিনি এসব কথা বলেন।
বড় বাজেট, বড় চ্যালেঞ্জ-নতুন অর্থ বছরের বাজেট বাস্তবায়নে সরকারের সক্ষমতা রয়েছে জানিয়ে তিনি বলেন, জনগণের স্বার্থের কথা চিন্তা করে বর্তমান সরকার বাজেট পেশ করে। বাজেটে কোনো বিষয়ে সংশোধনের প্রয়োজন হলে তা সংসদে আলোচনা করে ঠিক করা হবে।
সেতুমন্ত্রী বলেন, সরকার নানাভাবে চেষ্টা চালাচ্ছে যানজট নিয়ন্ত্রণে রাখতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মেঘনা ও গোমতি নদীতে ১২ জুন থেকে ফেরি চালু হতে যাচ্ছে। ঈদুল ফিতরে যেন নিরাপদে মানুষ ঘরে ফিরতে পারে সে লক্ষ্যে মহাসড়কে যানজট কমাতেই মেঘনা-গোমতির এ ফেরি সার্ভিস চালু করা হচ্ছে।
ঢাকা-চট্টগ্রাম আট লেনের মহাসড়কে সোনারগাঁওয়ের মেঘনায় টোল আদায়ে খুচরা লেনদেনে দেরি হওয়াই যানজটের অন্যতম একটি কারণ বলে মনে করেন সেতুমন্ত্রী।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();