Breaking News

স্পিকারের সঙ্গে ওয়ার্ল্ড বুদ্ধিষ্ট মিশন প্রতিনিধিদলের সাক্ষাৎ || RIGHTBD


স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, মানবসেবা একটি মহৎ গুণ। সরকারের পাশাপাশি অনেক বিত্তবান ব্যক্তি আর্তমানবতার সেবায় কাজ করছেন। অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসার জন্য বৌদ্ধ সম্প্রদায়কে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

সোমবার জাতীয় সংসদে তার কার্যালয়ে ওয়ার্ল্ড বুদ্ধিষ্ট মিশন-জাপান চ্যাপ্টারের নবনির্বাচিত অনারারি চেয়ারম্যান লায়ন রিংকু কুমার বড়ুয়ার নেতৃত্বে ১৪ সদস্য বিশিষ্ট এক প্রতিনিধিদলের সঙ্গে সৌজন্য সাক্ষাতে এসব কথা বলেন তিনি।


প্রতিনিধিদলের চেয়ারম্যান বলেন, ওয়ার্ল্ড বুদ্ধিষ্ট মিশন বিশ্বের ৩৫টি দেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সহযোগিতার মাধ্যমে অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় এ মিশন বাংলাদেশেও এর কার্যক্রম বাস্তবায়ন করতে চায়। এসময় তারা কার্যক্রম বাস্তবায়নে স্পিকারের সহযোগিতা কামনা করেন।

ড. শিরীন শারমিন চৌধুরী প্রতিনিধিদলকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();