Breaking News

তিনি আদালতে হাজিরা দেন না ধরা খাবেন সেই ভয়ে || RIGHTBD


দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি আদালতে হাজিরা দেন না। হাজিরা দিলে ধরা খাবেন সেই ভয়ে। তিনি বিদেশ থেকে হাঁটুর চিকিৎসা করে এসেছেন, আমেরিকা গেছেন, লন্ডন গেছেন, সৌদি আরব গেছেন তা আমরা দেখেছি। কিন্তু কোর্টে হাজিরা দিতে যেতে পারেন না।
শনিবার গণভবনে আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের নেতাদের সঙ্গে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জিয়া পরিবারের দুর্নীতির সমালোচনায় শেখ হাসিনা বলেন, আমেরিকার গোয়েন্দা সংস্থার এফবিআইয়ের লোকেরা বসে আছে সাক্ষী দেওয়ার জন্য। তিনি কী দুর্নীতি করেছেন তা জানানোর জন্য।
বিএনপির সময়কার দু:শাসনের সমালোচনা করে শেখ হাসিনা বলেন, সারের দাবিতে আন্দোলনরত ১৮ জন কৃষককে হত্যা করেছিল কারা তা নিশ্চয়ই আপনাদের মনে আছে। আর আমরা ১০ টাকায় যেন কৃষক ব্যাংক একাউন্ট খুলতে পারে সেই ব্যবস্থা করেছি। দুই কোটির উপরে কৃষক কৃষি উপকরণ সার পাচ্ছে। সেই সার কে দিয়েছে? তা আওয়ামী লীগ সরকার দিয়েছে। কৃষি উপকরণ ও ন্যায্য মূল্যে সার যেন কিনতে পারে সেই ব্যবস্থা আমরা করে দিয়েছি।
এ সময় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রংপুর, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান এবং মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় নির্বাচিত কাউন্সিলার ও জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ইউনিয়ন পর্যায়ে দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলের মনোনয়ন নিয়ে নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের নিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভার দ্বিতীয় দিন আজ। এর আগে গত ২৩ জুন ও ৩০ জুন আওয়ামী লীগ তৃণমূল নেতাদের নিয়ে বর্ধিত সভার আয়োজন করে।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();