Breaking News

কলকাতা দেখানোর নাম করে তরুণীকে ধর্ষণ || RIGHTBD





বৈধ ভিসা নিয়ে ভারতে যাওয়া গাজীপুরের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি পশ্চিমবঙ্গের (বাংলার) উত্তর২৪ পরগণার দুই যুবক কলকাতা দেখানোর নাম করে বছর ২৩ বছর বয়সী বাংলাদেশি ওই তরুণীকে কলকাতার বারাসাত এলাকায় নিয়ে যায়। পরে একটি হোটেলের রুমে সঙ্গী এক যুবক ওই তরুণীকে জোর করে ধর্ষণ করে।
পুলিশ জানিয়েছে, নির্যাতনের শিকার ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তের সঙ্গী রতন মজুমদার নামের এক যুবককে। তবে মূল অভিযুক্ত জগন্নাথ আচার্য্য পলাতক রয়েছে। দু’জনেরই বাড়ি বারাসাত এলাকায়।



পুলিশ সুত্রে জানা গেছে, ওই তরুণী বনগাঁর একটি হোটেলে উঠেছিল। সেখান থেকে সে বারাসাতে এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে এসেছিল। পথে অটোরিকশায় পাশে বসা দুই যুবকের সঙ্গে তরুণীর আলাপ হয়। তরুণী কলকাতা দেখার ইচ্ছে প্রকাশ করলে দুই যুবক তাকে নিয়ে কলকাতার বিভিন্ন জায়গা ঘুরে দেখায়। 



তিনজনে মিলে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়াও করে। এরপরে রাত হয়ে যাওয়ার অজুহাতে ওই তরুণীকে নিয়ে বারাসাতের একটি হোটেলে উঠেছিল সঙ্গী দুই যুবক। এরপর এক যুবক বাইরে গেলে অন্য যুবক মেয়েটিকে জোর করে ধর্ষণ করে। পরে অবশ্য সে পালিয়ে যায়। অন্য যুবকটিও আর ফিরে আসেনি। এরপর তরুণী বারাসাত থানায় গিয়ে অভিযোগ দায়ের করে।

No comments

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();