Breaking News

শেখ হাসিনাকে বাংলাদেশের আজীবনের প্রধান মন্ত্রী ঘোষণা করে দেখুন ।। RIGHTBD


শেখ হাসিনাকে বাংলাদেশের আজীবনের প্রধান মন্ত্রী ঘোষণা করে দেখুন আপনাদের দেশ বিশ্বের প্রভাবশালী এবং উন্নত দেশগুলোর মধ্যে একটি হবে এবং অনেক তাড়াতাড়ি হবে একটি প্রেসকন্ফারেন্স করে যখন একজন সাংবাদিক বাংলাদেশ সম্পর্কে কি ধারণা তার সেটা জানতে চায় সেই সময় এমনটাই বললেন অস্ট্রেলিয়ার নব নির্বাচিত প্রধান মন্ত্রী স্কট মররিসন।



তিনি আরো বলেন বাংলাদেশী রাজনীতি অনেকটা পিছিয়ে আছে অন্য দেশ থেকে কারণ বাংলাদেশে এমন কিছু জিনিস আছে যাতে তারা নিজেরাই নিজেদের বিরোধিতা করে এইবার তাতে দেশের ভালোর জন্য হউক আর খারাপের জন্য সেটা তারা কেয়ার করে না , তাই বাংলাদেশ কে সামনের দিকে এগুতে হলে তাদের এই রাজনীতি করার নিয়ম বদলাতে হবে যেটা আমার মতে বাংলাদেশের বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব হবে।



তিনি আরো বলেন বাংলাদেশ এখন শুধু সামনের দিকে যাচ্ছে আমার ভয় হয় তাদের আগামী নির্বাচনের কথা মনে করে কারণ যদি ওই দেশের সরকার চেঞ্জ হয় তাহলে তাদের দেশ আবার পেছনে না পড়ে যায়, তাই তিনি মনে করেন বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে আজীবনের প্রধান মন্ত্রী ঘোষণা করে দেয়া যেমনটা চিনের জনগণ করেছেন।
তার মতে একটি মধ্যে বৃত্ত দেশ যখন উন্নত দেশের খেতাব অর্জন করে সেই সময়টা অনেক গুরুত্ব দিয়ে কাজ করতে হয় যেটা ওই দেশের সরকার করেছেন এবং এখনো করছেন তাই এই সময়ে কোনো রকম নিজেদের মধ্যে বাধা সৃষ্টি করা মোটেও ভালো লক্ষণ না একটি দেশের জন্য।



তিনি আরো বলেন বিগত ১০ বছরে মাত্র ৫০৩২ বাংলাদেশী অস্ট্রেলিয়া এসেছেন এর আগে যার পরিমান ছিল প্রায় ১০ গুন আর এতে বুজা যায় তাদের নিজের দেশেই এখন কাজ আছে তাই তারা অন্য দেশে গিয়ে কাজ করার ধরকার মনে করে না।



আর এর মধ্যে বুঝা যাচ্ছে যে স্কট মররিসন শেখ হাসিনা থেকেই আশাবাদী। 

No comments