Breaking News

পরিচয় দিলে তোর গুষ্টি চোদবো বললো পুলিশ কর্মকর্তাকে || RIGHTBD


ওকে ধরিয়ে দিন , প্লিজ আলো আসতে দিন, পুলিশের কাজে কেহ বাঁধা হয়ে দাঁড়াবেন না। পুলিশের প্রথম কাজ ধৈর্যশীল হয়ে যেকোনো পরিস্থিতিকে সামাল দেয়াতে ব্যর্থ হলে পরবর্তীতে কঠোর হস্তে দমন প্রক্রিয়া। 
তার ই ধারবাহিকতা অশালীন ভাষা, অমার্জিত ব্যবহার সহ আমার ব্যবহৃত গাড়িটির ক্ষতি সহ বর্ণিত ঘটনার প্রেক্ষাপটে অধিকাংশ মিডিয়া ও জনতা পাশে ছিলেন সকলের প্রতি কৃতজ্ঞতা রইল। এ সমাজ বদলাতে পুলিশ আর মিডিয়ার ভূমিকা একই তা আজ প্রমাণিত।

গত ২৭/৯/২০১৮ খ্রি অপরাহ্নে জনৈক ব্যক্তি বাংলাদেশ সরকারের নাম ব্যবহার করে যে আচরণ করে পালিয়েছে, দেশের ভাব ক্ষুণ্ণ করেছে এমন ভূয়া ও পাতি নেতাদের জন্য দেশ ও সুনাম নষ্ট হচ্ছে। 





সোস্যাল মিডিয়ায় আপনাদের নিন্দার ঝড় ইতিমধ্যে তাকে বয়কট বাণী দিয়েছে। সামাজিক ভাবে এদের বয়কট করা হলে সত্যি এ দেশ অনেক সুন্দর হতে পারতো।
ভিডিও দৃশ্যমান না হলে হয়তো অজানা থেকে যেত একজন পুলিশের প্রতিনিয়ত হজমশক্তি কতটুকু, কতটুকু নীল শুষে নিতে সক্ষম এবং এদের জন্য রাজনৈতিক দল হয়তো অপ্রস্তুত বা ক্ষতিগ্রস্থ হয় বলে ধারণা।

ক্ষমতা থাকা সত্বেও দায়িত্ব পালনে এমন বহু নোংরা অশালীন আচরণের স্বীকার হয়ে হাসিমুখে পরিস্থিতি সামাল দিতে পারার নামই বাংলাদেশ পুলিশ। 
তাঁর বিরুদ্ধে মামলা সম্পন্ন হয়েছে।তাঁকে গ্রেপ্তার করা এখন সময়ের দাবী। স্বঘোষিত এই বেয়াদব নেতা দেখতে পেলে অবগত করুন।





আরা আসলে কেউনা কোনো দল নেই তাদের তাদের কাজ হচ্ছে বিভিন্ন দলের নাম বিক্রি করে সুবিধা ভোগ করা যাদের মতো মানুষ দেশ ও দশের শত্রু। বললো 
#facebook

No comments