Breaking News

নাহার দীর্ঘ ৭ মাস ধরে "ব্লাড ক্যানসার || RIGHTBD


চট্টগ্রাম সিটি গভমেন্ট গার্লস হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী আইরিন নাহার দীর্ঘ ৭ মাস ধরে "ব্লাড ক্যানসারে"

মেয়েটার এখন এসএসসির প্রিপারেশন নেয়ার কথা ছিলো, কথা ছিলো টেস্ট এক্সাম দেয়ার। প্রথমবারের মতো বড় কোনো পাবলিক পরীক্ষায় বসার উত্তেজনা আসার কথা ছিলো....স্বপ্ন দেখার কথা ছিলো এসএসসিতে ভালো রেজাল্ট করে,ভালো কলেজে ভর্তি হওয়ার স্বপ্ন দেখার কথা.




মেয়েটা হুমায়ূন আহমেদের বিরাট ভক্ত...আমিও বিরাট ভক্ত। পরিচয় হয়েছিলো হুমায়ূন আহমেদকে ঘিরেই. হিমু,মিসির আলিকে নিয়ে কথা হত আগে প্রচুর। এরকম মিশুক ও চঞ্চল একটা মেয়েকে আল্লাহ এতো কঠিন পরীক্ষার মধ্যে কেন ফেললো আমি জানি না। 

ব্লাড ক্যানসারের মতো জটিল ব্যাধি....তার জীবনের গতিপথ চ্যাঞ্জ করে দিয়েছে....সে এখন তার সহপাঠীদের সাথে বাংলা ২য় অবজেক্টিভ কয়টা হইসে টেস্ট এক্সামে সেটা নিয়ে আলোচনা করতে পারছে না, এসএসসির জন্য প্রস্তুতি নিতে পারছেনা। 




তার ফেসবুক প্রোফাইলে একের পর এক ভেঙে পড়া স্ট্যাটাস শেয়ার দেখে মারাত্মক খারাপ লাগছে....১৫-১৬ বছরের একটা মেয়ে...বন্ধুদের সাথে আবার ঘুরবে, পাব্লিক পরীক্ষায় বসবে, নিজের স্বপ্ন পূরণের পথে আবার হাঁটবে.... ইন শা আল্লাহ।
এখন ভারতে মরণব্যাধী ক্যানসারের চিকিৎসা নিচ্ছে...আগামী ১ বছরও নিতে হবে। বিরাট অংকের টাকা প্রয়োজন দীর্ঘ সময় ইন্ডিয়া থেকে চিকিৎসা চালিয়ে যেতে। 

আপনাদের সহযোগিতা এখন ওর লাগবে....আমি চাইবো দেশে কিংবা দেশের বাইরে যারাই এই পোস্ট পড়ছেন, দেখছেন...সাহায্য করুন প্লিজ।  ওকে নিজের মেয়ে কিংবা ছোট বোনের জায়গায় দেখুন....সাহায্যের হাত বাড়িয়ে দিন।

ক্যানসারকে জয় করে আবার নিজের স্বপ্ন গড়ার ইচ্ছাশক্তি তাকে ভালো করে তুলবে ইনশাল্লাহ।
বিকাশ নম্বর: 01715 266 339
পোস্টটা শেয়ার করুন, কপি করে নিজের প্রোফাইলে পোস্ট করুন...যাতে আরো বেশি মানুষের কাছে পৌছায়। আমরা হারতে দিব না আইরিন কে...ইনশাল্লাহ।

বিঃদ্রঃ - হেল্প করার পূর্বে সত্য যাচাইকরা আপনার কর্তব্য তাই যাচাই করেই হেল্প করবেন , ধন্যবাদ

No comments