Breaking News

আওয়ামী লীগ এর পক্ষ থেকে ধন্যবাদ ড. কামালকে || RIGHTBD

ছবি গুগল থেকে নেয়া 

ধন্যবাদ ড. কামাল কারণ তার কারণেই সবার অংশগ্রহণ মূলক একটি নির্বাচন হতে যাচ্ছে তাই বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই।


কারণ গুলো হলো :- বাংলাদেশ বিএনপি এবং অন্নান্ন দল গুলো বরাবরই বলেছেন তারা শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশগ্রহণ করবেন না কিন্তু সেটা সম্ভব হলো ড.কামাল কে দিয়ে যেটা মূলত 
আওয়ামী লীগ চেয়েছেন  ড. কামাল নিজের অজান্তেই আওয়ামী লীগ কে হেল্প করেছেন। 


আওয়ামী লীগ  যতই উপরে দিয়ে বলেছেন কেউ নির্বাচনে না আসলে কিছু করার নেই কিন্তু মূলত তাদের পরিকল্পনা ছিল সবাইকে নিয়েই তাদের অধীনে কোনো প্রশ্নবিদ্ধ ছাড়া নির্বাচন করতে একক নির্বাচন করার ইচ্ছা এইবার আওমী লীগ এর আগে থেকেই ছিল না। 

বিশ্বের সব কয়টি দেশ বলেছেন তারা অংশ গ্রহণ মূলক নির্বাচন চায় এইবার সেটা যে করেই হউক দেখার বিষয় না।




বিএনপি বরাবরের মতোই আন্দোলন করার পরিকল্পনা করেছিল যেটা করলে হয়তো আওমী লীগ বিপাকে পড়েযেতো কিন্তু তারা পারে নি তাতেও ড. কামালের অবধান ছিল। 

বিএনপি এবং ড.কামাল যে দেশ বিরোধী রাজনীতি করছে তাতেও প্রমান দিলেন ড. কামাল জামায়েত কে তাদের ঐক্যতে সামিল করে এটাও দেশের মানুষের জানার সুযোগ হলো ড. কামাল কে দিয়ে। 

বিএনপি যে নির্বাচন বর্জন করবে না সেটাও আমাদের আগেই জানা হয়েছে ড. কামাল কে দিয়েই কারণ তিনি বলেছেন মরে গেলেও নির্বাচন বর্জন করবেন না এমন কি মরে  গেলে যেন তার লাশ ভোট কেন্দ্রে নিয়ে যাওয়া হয় ।  

এমন আরো অনেক কিছুই আছে যা বলে শেষ করা যাবে না ,, তাই সব মিলিয়ে কামাল কে ধন্যবাদ না দিয়ে পারছি না , সব কিছুই পরিকল্পনা মোতাবেক হচ্ছে বাকিটা ৩০ তারিখের পরেই দেখা যাবে।  

লেখক - মাসুদ রানা



No comments