Breaking News

ফেইসবুক এর মধ্যে যা ভাইরাল হচ্ছে তাই নিয়েই গবেষণা সরকারের || RIGHTBD



ইদানিং দেখা যাচ্ছে যোগাযোগের মাধ্যম ফেইসবুক এর মধ্যে যা ভাইরাল হচ্ছে তাই নিয়েই গবেষণা সরকারের।

যেই ভিডিও বা পোর্টাল নিউজ পোস্ট ফেসবুকে ভাইরাল হচ্ছে সেটা নিয়ে প্রশাসন থেকে শুরু করে সরকার পৰ্যন্ত কাজে ঝাপিয়ে পড়ছে।

কিন্তু তারা তার বাহিরে কোনো কাজ করছে বলে মনে হচ্ছে না লোক দেখানোর জন্য তৈরী হয়েছে হাজারো ওয়েবসাইট এবং নিউজ পোট্রাল পিছিয়ে নেই সরকার বিরোধীরাও কারণ সবাই এখন ফেইসবুক বা অনলাইন নির্বশীল হয়ে পড়েছে।

দেশের ছোট স্তর থেকে শুরু করে উপর পর্যন্ত চলছে অনিয়ম আর দুর্নীতির প্রতিযুগিতা যেখানে রয়েছে খাদ্য থেকে শুরু করে চিকিৎসা ব্যবস্থাও।

খাদ্যের দাম দিন দিন বেড়েই চলেছে , দেশের সরকারি হসপিটাল গুলো খুলে বসেছে তাদের রম রোমা বেব্সা  সরকারি হসপিটালে চিকিৎসা নিতে গিয়ে হসপিটালে পরে থাকতে হচ্ছে মাসকে মাস আর মানুষকে দালাল দিয়ে ডাক্তাররা ভালো চিকিৎসার কথা বলে ভর্তি করাচ্ছে বেসরকারি হসপিটালে যেখানে মানুষের পকেট খালিকরার মেশিন।






কেউ অভিযোগ করছে না কারণ সবাই চিন্তা করে কোনো রকমে জামেলা ছাড়াই বিপদ থেকে রেহাই পেতে আর এই সমস্যা এখন দাঁড়িয়েছে আমাদের কাল হয়ে, কেউ কেউ যদি অভিযোগ করেও কোনো কাজ হয়ে না কারণ তিনি ফেইসবুক এর মাদ্দমে করে না তাই কেউ দেখার নেই উল্টো হয়রানির শিকার হতে হয়।

কয়দিন আগে আমরা একটা পোস্ট লিখেছিলাম ঢাকা পিজি হাসপাতাল নিয়ে সেই রুগী হাফিজ মুহাম্মদ সিরাজুল ইসলামের কথা, জানেন কি সেই রুগীর এখনো অপারেশন হয়নি আমাদের রাইটবিডি থেকে গিয়ে তাদের খবর নেয়া হয়েছে তারা বলছে যাদের উপর থেকে কল করে সুপারিশ করা হচ্ছে তাদের অপারেশন হচ্ছে এমন কি আমাদের পরে ৮ থেকে ৯ জন রুগী এসেছে যাদের অপারেশন হয়ে গেছে এমন কি তারা হসপিটাল ছেড়েছে কিন্তু আমাদের কিছুই হচ্ছে না উল্টো ডাক্তার বলে প্রাইবেট হসপিটালে নেয়ার জন্য তাদের নাকি ভালো পরিচিত হসপিটাল আছে, আমরা নির্বাক ছিলাম এই কথা গুলো শুনার পরে আমরা যখন ডক্টরের খবর নিতে যাই জানতে পারি কেউ নেই সবাই বাহিরে আছেন।

এই হলো আমাদের দেশের অবস্থা।




No comments